May 10, 2024, 8:41 pm

তথ্য ও সংবাদ শিরোনামঃ
ডিএসইসির নবনির্বাচিত কমিটির দায়িত্ব গ্রহণ। ভালুকায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল। কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা। রেলওয়ের বর্ধিত ভাড়া প্রত্যাহার ও ঔষধের দাম কমানোর দাবিতে বাংলাদেশ সিভিল রাইটস্ সোসাইটির নাগরিক বিক্ষোভ। নড়িয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতা, ইউপি চেয়ারম্যান সহ আহত-৩ প্রথম ধাপে উপজেলা পরিষদ নির্বাচনে নড়িয়া’য় নির্বাচিতো হলেন যারা। ভালুকায় ধান ক্ষেতে পড়েছিলো গৃহবধূর গলাকাটা মরদেহ। নতুন করে আবাসিক গ্যাস সংযোগ দিতে চায় কোম্পানিগুলো, অবৈধ সংযোগ বন্ধ করতে না পেরে এমন প্রস্তাব। ভালুকায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত। ০৮ মে কক্সবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে দুপক্ষের প্রস্তুতি। নারায়ণগঞ্জে মামলা তুলে নিতে হুমকী দেওয়ায় ১২ জনের বিরুদ্ধে সাংবাদিকের মামলা। শার্শায় ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে নিতহ ১,আহত ৩ ভালুকায় পোশাক কারখানার শ্রমিকদের বিভিন্ন দাবিতে মহাসড়ক অবরোধ এড. এজে মোহাম্মদ আলীর দাফন সম্পন্ন সুন্দরবনের আগুন এখনও জ্বলছে ফায়ার সার্ভিস পৌঁছালেও আগুনের কাছে যেতে পারেনি। সুন্দরবনের আগুন, নেভানোর চেষ্টায় বন কর্মীরা। যশোর পরকীয়া রহস্য প্রেমিকার পরিকল্পনায় খুন, অবশেষে গ্রেফতার দুই। আনোয়ার হোসেন।নিজস্বপ্রতিনিধিঃ পরীক্ষার খাতায় মার্কস বেশি পেতে যৌন সম্পর্কের প্রস্তাব শিক্ষিকার। যশোর ও নড়াইল মহাসড়কের পিচ গলার ঘটনার তদন্তে দুদক। আরজেএফ’র উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত। নারায়ণগঞ্জের বন্দরে সাংবাদিক বাদলকে হুমকি ও অপপ্রচারের বিরুদ্ধে ৩ জনকে আসামী করে অভিযোগ ভালুকায় পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ। এসএসসি ও সমমানের পরীক্ষার রেজাল্ট ১২ মে রবিবার। ভালুকায় মে দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভালুকায় তীব্র তাপদাহে সর্বসাধারণের মাঝে পানি ও খাবার সেলাইন বিতরণ। আইবি বাংলো’র অর্থ আত্নসাতকারী সাইফুজ্জামান চুন্নু ধরাছোঁয়ার বাইরে বেনাপোলে বাস চাপায় নিহত ১ গুরুতর আহত ১। যশোরের অভয়নগর উপজেলায় ইজিবাইক ছিনতাইয়ের সময় স্থানীয়দের পিটুনিতে একজনের মৃত্যু। রাজশাহী মহানগরীর কুখ্যাত মাদক সম্রাট রাব্বি খাঁ আটক ভালুকায় বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়।

উখিয়ায় ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসাসী গ্রেফতার।

উখিয়ায় ১০ হাজার ৪০০ পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসাসী গ্রেফতার।

এম সোহাইল চৌধুরী, কক্সবাজার জেলা প্রতিনিধীঃ

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়নের ২ ইয়াবা ব্যবসায়ী ১০,৪০০ পিস ইয়াবাসহ র‍্যাব-১৫ এর হাতে আটক।

কক্সবাজারের রামুতে অভিযান চালিয়ে ১০ হাজার ৪০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উখিয়া উপজেলার ৩ নং হলদিয়া পালং ইউনিয়ন এর দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ানের (র‌্যাব) সদস্যরা।

বুধবার (১৪ জুলাই) সকাল সাড়ে ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১৫ এর সহকারী পরিচালক এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গ্রেপ্তাররা হলেন উখিয়া উপজেলার হলদিয়াপালং মধুঘোনা এলাকার সৈয়দনুরের ছেলে সৈয়দ উল্লাহ এবং রামু উপজেলার খুনিয়াপালং এলাকার মৃত নুর আহমদের ছেলে মো. কালু।

এএসপি আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, গোপন সংবাদে জানা যায় যে, কতিপয় মাদক কারবারি কক্সবাজারের রামু থানাধীন দক্ষিণ মিঠাছড়ি কালা খন্দকার পাড়ার মো. হানিফের চা দোকানের সামনে কক্সবাজার টু টেকনাফগামী পাকা রাস্তার ওপর মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এই সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস আভিযানিক দল মঙ্গলবার মধ্যরাতে ওই স্থানে পৌঁছালে র‌্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে মাদক কারবরিরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় আসামিদের সঙ্গে থাকা শপিং ব্যাগ তল্লাশি করে সর্বমোট ১০,৪০০ (দশ হাজার চারশত) পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে আসামিরা স্বীকার করে যে, তারা দীর্ঘদিন ধরে টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

এএসপি আরও জানান, গ্রেপ্তার আসামিদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার জেলার রামু থানায় হস্তান্তর করা হয়েছে।

আজ এই ইয়াবা ব্যবসায়ীদের কারণে আমদের সুন্দর হলদিয়া পালং ইউনিয়ন টা নষ্ট করে দিচ্ছে আমরা চাই না কোনো ইয়াবা ব্যাবসায়ী আমাদের হলদিয়াতে থাি হোক সব ইয়াবা ও মাদক ব্যবসায়ীদের কে আটক করা হোক,,,

অনেক অনেক ধন্যবাদ জানাই আমাদের কক্সবাজার জেলার র‍্যাব-১৫ কে

আমাদের প্রকাশিত তথ্য ও সংবাদ আপনার সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




All Rights Reserved: Duronto Sotter Sondhane (Dusos)

Design by Raytahost.com